নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে শেষ হলো ডিজিটাল উদ্ভাবনী মেলা

রাঙামাটিতে শেষ হলো ডিজিটাল উদ্ভাবনী মেলা

digital-melaনানান আয়োজনে পার্বত্য রাঙামাটিতে শেষ হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা। গত ২৪ এপ্রিল থেকে শহরের অধ্যাপক কুমার সমিত রায় জিমনেসিয়ামে শুরু হওয়া এবারের মেলার শেষ দিন ছিলো ২৬ এপ্রিল শনিবার। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ। রাঙামাটির জেলা প্রশাসক মো: মোস্তফা কামালের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ,রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ বাঞ্চিতা চাকমা।

সমাপনী অনুষ্ঠানে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং সেরা স্টল নির্বাচন করে তাদের পুরষ্কৃত করেন। এছাড়া মেলা উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও ইভেন্টে অংশগ্রহণকারিদের পুরষ্কার ও সনদপত্র বিতরণ করা হয়।digital-mela-02

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ বলেন,ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় এটা বাস্তবতা। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল দেশ গড়তে যে আন্তরিক কর্মপ্রয়াস শুরু করেছেন তা আগামী ২০২১ সালের মধ্যেই বাংলাদেশকে সারাবিশ্বে একটি স্বতন্ত্র অবস্থান তৈরি করতে সক্ষম করবে। তিনি আরো বলেন, ডিজিটাল শব্দটি এখন এমন একটি শব্দে পরিণত হয়েছে যে, এটি যে একটা ভিনদেশী শব্দ তা মনেই হয়না।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্থানীয় শিল্পীরা।

digital-mela-03

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply