নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে শহর ছাত্রদলের মিছিল সমাবেশ

রাঙামাটিতে শহর ছাত্রদলের মিছিল সমাবেশ

DSC00882ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও সিনিয়র সহসভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ কে গ্রেফতারের প্রতিবাদে রবিবার রায়ামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি শহর ছাত্রদল। শহর ছাত্রদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক আহমেদ সাব্বিরের সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ অলি আহাদ।
সমাবেশে উপস্থিত ছিলেন সদর থানা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম রাজু, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক কামাল হোসেন, শহর ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম, শহর ছাত্রদল নেতা খোরশেদ ইসলাম রাজু, জেলা জিয়া শিশু-কিশোর সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব, শহর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ছগির, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি এমদাদ হোসেন হিরু, ৫নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মামুন, ৩নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সহ প্রমুখ
সমাবেশের আগে পৌরসভার সামনে থেকে শুরু হয়ে একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে এসে মিলিত হয়। মিছিল শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সরকার পাতানো ও নীল নক্সার নির্বাচন করার উদ্দেশ্যে সারাদেশে যেভাবে বিএনপি ও ১৮ দলের নেতা-কর্মীদের উপর গ্রেফতার, জুলুম, নির্যাতন চালাচ্ছে তারই ধারাবাহিকতায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ কে গ্রেফতার করে। অন্যায়ভাবে গ্রেফতার, জুলুম ও নির্যাতন করে ছাত্রদলকে ধমিয়ে রাখা যাবে না বলেও মন্তব্য করেন তারা।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply