নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে শনাক্ত আরও ১৮, মোট বেড়ে ১৪৬ জনে

নতুনদের মধ্যে আছেন ৬ পুলিশ সদস্য

রাঙামাটিতে শনাক্ত আরও ১৮, মোট বেড়ে ১৪৬ জনে

পাখির চোখে শহর রাঙামাটি। ছবি তুলেছেন জিয়াউল জিয়া

পার্বত্য জেলা রাঙামাটিতে বুধবার রাতে আরও ১৮ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। রাতে আসা ৬৬ জনের রিপোর্টের মধ্যে ১৮ জনের কভিড-১৯ পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও জেলার করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল।

তিনি জানিয়েছেন, নতুন আক্রান্ত ১৮ জনের মধ্যে নানিয়ারচর, কাউখালী এবং কাপ্তাই উপজেলার ১ জন করে তিনজন এবং রাঙামাটি শহরের বাকি ১৫ জন। আক্রান্তদের মধ্যে ৬ জন পুলিশ সদস্য, ১ জন পল্লী চিকিৎসকও আছেন।

এনিয়ে জেলায় মোট আক্রান্ত বেড়ে হলো ১৪৬ জন। এর আগে মঙ্গলবার রাতে ও বুধবার সকালে তিন দফায় আরও ২৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছিলো। জেলায় শনাক্ত হওয়া ১৪৬ করোনা রোগীর মধ্যে ৬৬ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

ডা. মোস্তফা জানিয়েছেন, বুধবার রাতে আসা  রিপোর্টে আক্রান্তদের মধ্যে যারা আছেন তারা হলেন, ভেদভেদীতে ১জন, কলেজগেইটে ১ জন, রিজার্ভবাজার ২জন, আলম ডকইয়ার্ড ১জন, বনরূপায় ১ জন, রাজমনি পাড়ায় ১ জন, ডিএফও বাংলো ১ জন, সুখী নীলগঞ্জ ১ জন, পুরাতন পুলিশ লাইন ৪ জন, তবলছড়িতে ১ জন, নানিয়ারচর ১ জন, কাপ্তাই ১ জন এবং কাউখালীতে ১ জন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply