নীড় পাতা » খেলার মাঠ » রাঙামাটিতে রাগবি প্রশিক্ষণ ক্যাম্প শুরু

রাঙামাটিতে রাগবি প্রশিক্ষণ ক্যাম্প শুরু

ragbiরাঙামাটিতে শুরু হয়েছে দশ দিনব্যাপী রাগবি প্রশিক্ষণ ক্যাম্প। সোমবার রাঙামাটি মারী স্টেডিয়ামে এই ক্যাম্প শুরু হয়েছে। রাগবি খেলাকে তৃণমুলে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ রাগবি ফেডারেশনের উদ্যোগে ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

রাগবি ফেডারেশন রাঙামাটি প্রশিক্ষণ ক্যাম্পের সমন্বয়ক সৈকত রঞ্জন চৌধুরীর সভাপতিত্বে ক্যাম্পের উদ্বোধনীতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটির নবনির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান। এতে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রতিম রায় হিরু, সহ সাধারণ সম্পাদক কিংশুক চাকমা, কোচ মো. হায়দার, সদস্য আব্দুর করিম লালু।

বক্তারা বলেন, রাগবি খেলা এই অঞ্চলের জন্য নতুন খেলা। তবে প্রশিক্ষণের মাধ্যমে এই খেলার আইনকানুনসহ অন্যান্য বিষয়ে এখানকার ছেলেরা দ্রুত রাগবি খেলা শিখতে পারবে। বক্তারা রাগবি ফেডারেশনকে ভেন্যু হিসেবে রাঙাামাটিকে বেছে নেওয়ায় ধন্যবাদ জানিয়ে বলেন, এতে জাতীয় পর্যায়ে এখানকার অনেক খেলোয়াড় রাগবি খেলায় অংশ নিতে পারবে। একইসাথে এই খেলার চর্চা বজায় রাখলে ছেলেরাও স্বাস্থ্যগত দিক দিয়ে অনেক শক্তিশালী হবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

ক্যাম্প ১ ফেব্রুয়ারি শুরু হয়ে আগামী ১০ ফেব্রুয়ারি শেষ হওয়ার কথা রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply