নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে রবিবারের হরতাল অর্ধদিবস

রাঙামাটিতে রবিবারের হরতাল অর্ধদিবস

মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে ইসলামী ছাত্রসেনার ডাকা হরতাল রাঙামাটিতে অর্ধদিবস পালিত হবে। আগামী ২ সেপ্টেম্বর রাঙামাটি মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমর্থনে মহাসমাবেশ এর প্রস্তুতিতে সহযোগিতা করার অংশ হিসেবে রাঙামাটি হরতাল শিথিল করে অর্ধদিবস করা হয়েছে। তবে সারাদেশে পূর্ণদিবসই হরতাল পালিত হবে।
বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলা শাখার সভাপতি মোঃ মনসুর আলী ও সাধারণ সম্পাদক মোঃ তারেক আজিজ এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট-এর অন্যতম প্রেসিডিয়াম সদস্য মাওলানা নুরুল ইসলাম ফারুকীর নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে এবং অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে রবিবার রাঙামাটি জেলায় অর্ধদিবস শান্তিপূর্ণ হরতাল পালনের জন্য রাঙামাটিবাসীকে আহবান জানিয়েছেন। বিবৃতিতে তাঁরা বলেন, উল্লেখিত দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সারাদেশে পূর্ণদিবস হরতাল আহবান করলেও রাঙামাটিতে প্রস্তাবিত বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ প্রতিষ্ঠাকাজ ত্বরান্মিত করার দাবিতে আগামী ২সেপ্টেম্বর অনুষ্ঠেয় মহাসমাবেশের প্রস্তুতিকাজের সুবিধার্থে জেলায় হরতাল অর্ধদিবস (সকাল ৬টা থেকে দুপুর ২টা) করা হয়েছে।
নেতৃবৃন্দ বলেন, সরকার শহীদ ফারুকী’র নির্মম হত্যাকান্ডে জড়িত দোষীদের কাউকে গ্রেফতার করতে না পারায় দেশবাসীর সাথে আমরাও উদ্বিগ্ন। তারা অনতিবিলম্বে দোষীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান।
বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন মুন্না সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply