নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে রবিবারের অবরোধ স্থগিত

রাঙামাটিতে রবিবারের অবরোধ স্থগিত

গত মঙ্গলবার শহরের রিজার্ভবাজার থেকে অপহৃত দুই লঞ্চ কর্মচারির মুক্তির দাবিতে রাঙামাটির সকল সড়ক ও নৌপথে ডাকা রবিবারের অবরোধ প্রত্যাহার করেছে রাঙামাটি মোটর মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। সংগঠনটির আহ্বায়ক হাজী মনসুর আহম্মেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়ে বলেছেন, জেলা প্রশাসন ও সংসদ সদস্য উষাতন তালুকদারের আশ্বাসের প্রেক্ষিতে তারা তাদের অবরোধ কর্মসূচী স্থগিত করেছেন।
রাঙামাটির মোটর মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতা মঈনুদ্দিন সেলিম এবং রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মুস্তাফিজুর  রহমান অবরোধ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।
মঈনুদ্দিন সেলিম জানিয়েছেন,প্রশাসন আশ্বাস দিয়েছে দ্রুত অপহৃত শ্রমিকদের উদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে,অন্যদিকে সংসদ সদস্য উষাতন তালুকদারও এই বিষয়ে সবপক্ষের সাথে আলোচনা করছেন জানিয়ে সহযোগিতা কামনা করায় আমরা অবরোধে স্থগিত করেছি।

প্রসঙ্গত,লঞ্চ মালিক সমিতির নেতা মঈনুদ্দিন সেলিম অভিযোগ করেছেন,মঙ্গলবার রাতে শহরের রিজার্ভবাজার এলাকার পোড়াপাহাড়ে অবস্থিত লঞ্চ ডকইয়ার্ড থেকে একদল সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মুখে আবুল কাসেম ও জসীম নামের দুই লঞ্চ শ্রমিককে অপহরণ করে নিয়ে যায়।

Micro Web Technology

আরো দেখুন

সরকারের পায়ের নীচে মাটি নেই : মনিস্বপন

‘এই সরকারের পায়ের নীচে মাটি নেই। দেশ ভালো নেই, দেশের মানুষ ভালো নেই। গনতন্ত্র নেই, …

Leave a Reply