নীড় পাতা » পাহাড়ের রাজনীতি » রাঙামাটিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

রাঙামাটিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

DSC07856বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার রাঙামাটি শহরে বিশাল বর্ণাঢ্য র‌্যালি করেছে সংগঠনটি। বিকেলে শহরের জেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে রাঙামাটি পৌরসভা চত্বরে এসে মিলিত হয়।

পরে পৌর মিলনায়তনে সংগঠনটির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার। জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মুছা মাতব্বর, মহিলালীগের জেএফ আনোয়ার চিনু,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক স্মৃতিবিকাশ ত্রিপুরা,জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন,সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতারা।

আলোচনা সভায় বক্তারা বলেন,বিগত পাঁচ বছরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছে বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে যুবলীগের নেতাকর্মীদের মনপ্রাণ উজাড় করে মাঠে কাজ করার উপর গুরুত্বারোপ করেন তারা। বক্তারা বিএনপি জামাতের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামীলীগ ও দেশের সকল প্রগতিশীল শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

আলোচনা সভার শুরুতে কেক কেটে যুবলীগের জন্মদিন উদযাপন করা হয়। আর আলোচনা সভা শেষে বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।এর আগে গত সোমবার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাঙামাটি শহরে শতাধিক মোটর সাইকেলের বিশাল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply