নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে যুবলীগের বিক্ষোভ মিছিল,সমাবেশ

রাঙামাটিতে যুবলীগের বিক্ষোভ মিছিল,সমাবেশ

aসারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য পরিস্থিতি ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর অফিসে বোমা হামলার প্রতিবাদে রবিবার সন্ধ্যায় রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা যুবলীগ।

সন্ধ্যা ছয়টায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের হ্যাপির মোড় এলাকা থেকে এই প্রতিবাদ মিছিল বের করে।

প্রতিবাদ মিছিলটি বনরূপা হয়ে পৌরসভা প্রাঙ্গণ প্রদক্ষিণ শেষে বনরূপায় বিএম মার্কেটের সামনে সমাবেশে করে। সমাবেশে রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহম্মদ কাজলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ ছাওয়াল, জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন, যুবলীগ পৌর কমিটির সাধান সম্পাদক আবু ওহাব খান, উপজেলা যুবলীগের সভাপতি মো: আবু মুছা।
সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে বিএনপি জামায়াতসহ ১৮ দলীয় জোট বোমা হামলা,গাড়ি পোড়ানো এবং যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের উপর হত্যার রাজনীতি শুরু করেছে। সারাদেশে তারা ব্যাপক ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। তাদের এই ধ্বংসযজ্ঞের বিরুদ্ধে জনগণকে প্রতিবাদ করার আহ্বান জানান তারা।

বক্তারা আরো বলেন,পার্বত্য জেলা রাঙামাটিতে আমরা বিরোধী দলে থাকাকালীন সময়ে এখানকার সার্বিক পরিস্থিতি উপর নির্ভর করে আমরা হরতাল শিথিল করেছি। এখানকার সাপ্তাহিক বাজারের দিন আমরা অর্ধদিবস হরতাল পালন করেছি কিন্তু ১৮ দলীয় জোট এই উদারতাটা দেখায়নি। বক্তারা বলেন, আগামীতে কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করলে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। নেতৃবৃন্দ বলেন, রাঙামাটিতে ১৮ দলের যেকোনো নৈরাজ্য যুবলীগ-ছাত্রলীগ রাজপথে অবস্থান করে প্রতিহত করবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply