নীড় পাতা » রাঙামাটি » রাঙামাটিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন হচ্ছে না

রাঙামাটিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন হচ্ছে না

shaklilবাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল রাঙামাটি জেলার উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৭ অক্টোবর র‌্যালী ও সমাবেশের জন্য সব আয়োজন সম্পন্ন করার পরেও তা আবার স্থগিত করা হয়েছে। দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শুক্রবার ঢাকায় অনুষ্ঠিত মহাসমাবেশ থেকে হরতালের ডাক দেয়ায় রাঙামাটি যুবদলের পূর্বনির্ধারিত কর্মসুচী স্থগিত করা হয়েছে জানিয়েছেন যুবদলের নেতারা। শুক্রবার জেলা যুবদলের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়।
রাঙামাটি জেলা যুবদলের সাধারন সম্পাদক মোঃ ইলিয়াছ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান স্থগিত করার বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আন্দোলনের কর্মসুচীর প্রতি শ্রদ্ধা জানিয়ে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। তিনি জানান, আন্দোলনের কঠিন সময়ে আমরা উল্লাস করতে পারি না। তাই সব আয়োজন সম্পন্ন করার পরও প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। তিনি আরো জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা সদরসহ দশ উপজেলায় ব্যানার,ফেস্টুন পাঠানো হয়েছিল। দশ উপজেলা থেকে র‌্যালী ও সমাবেশে বিশ হাজার নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিত করার জন্য গাড়ি ও বোট ভাড়া করা হয়েছিল। কিন্তু দলীয় চেয়ারপার্সনের নির্দেশের প্রতি সম্মান দেখিয়ে সব আয়োজন স্থগিত করা হয়। হরতাল প্রত্যাহার করা হলে পরে এ কর্মসুচী পালন করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে জেলা যুবদল সাধারন সম্পাদক মোঃ ইলিয়াস জানান, এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে। তবে হরতাল হলে এ অনুষ্ঠান আর পালন করা হবে না বলে তিনি জানান।
উল্লেখ্য, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৭অক্টোবর রাঙামাটি জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ করার জন্য ইতোমধ্যে শহর জুড়ে পোস্টারিং করা হয়েছে। শহরের ফিশারী সংলগ্ন বাস টার্মিনাল থেকে র‌্যালী বের হয়ে জেলাপ্রশাসন কার্যালয় ঘুরে পৌরসভা প্রাঙ্গনে সমাবেশ করার প্রস্তুতিও সম্পন্ন হয়েছিল।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply