নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মানববন্ধন

মুক্তিযোদ্ধাদের সমাবেশে হামলার প্রতিবাদে

রাঙামাটিতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মানববন্ধন

চট্টগ্রামে মুক্তিযোদ্ধাদের সমাবেশে বাঁশখালী সাংসদের অনুসারীদের হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে রাঙামটিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড রাঙামাটি জেলার উদ্যোগে শনিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধা সন্তান অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ এবং বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তাঁর সন্তান দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার নিন্দা ও দোষীদের বিচারের দাবি জানানো হয়।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড রাঙামাটি জেলার আহ্বায়ক নুর আজাদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব সৈকত রঞ্জন চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সুব্রত দাশ, জুয়েল বড়ুয়া, উত্তম দেবনাথ, দিদারুল আলম, রবি বড়ুয়া, জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক সোহেল চাকমা, রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রান্ত দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা সুকুল রতন বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা চাঁন্দু বড়ুয়া। এ ছাড়াও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা যুব ইউনিয়নের সভাপতি এম জিসান বখতেয়ার, খেলাঘর আসর রাঙামাটি জেলা সভাপতি জাহেদ আবেদীন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি সুনীল কান্তি দে সংহতি প্রকাশ করেন।

বক্তারা মানববন্ধনে বর্তমান মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার ক্ষমতায় থাকার পরও একজন সাংসদের নির্দেশে মুক্তিযোদ্ধাদের সমাবেশে হামলা এবং একই সাথে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের ওপর হামলার নিন্দা জানান। একই সাথে বক্তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply