নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে মামলার প্রতিবাদে পৌর বিএনপির বিক্ষোভ

রাঙামাটিতে মামলার প্রতিবাদে পৌর বিএনপির বিক্ষোভ

Rangamati BNP Picরাঙামাটির পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি শামীম মোস্তফা, সাধারণ সম্পাদক শফিউল আজম, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল আলম নুরুসহ দলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে রাঙামাটি পৌর বিএনপি। শনিবার বিকাল চারটায় কাঠালতলীর দলীয় কার্যালয়ের সামনে থেকে পৌর বিএনপির একটি মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয় প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়।
রাঙামাটি পৌর বিএনপির সভাপতি ও রাঙামাটির পৌরসভার মেয়র সাইফুল ইসলাম ভূট্টোর সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েমের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ ইউসুফ, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল করিম, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়া, ওলামা দলের সভাপতি আবুল কাশেম। এতে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি জীবক চাকমা, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাজিম উদ্দিন, সহ-সম্পাদক আনোয়ার হোসেন।
বক্তারা বলেন, এক দলীয় নির্বাচনের জন্য শেখ হাসিনা উঠেপড়ে লেগেছে। গত পাঁচ বছরে সরকারের দুঃশাসনের প্রতি মানুষের ক্ষোভ দেখে ভীতসন্ত্রস্ত হয়ে নির্দলীয় সরকারের মাধ্যমে নির্বাচন না দিয়ে দলীয় প্রধানের মাধ্যমে নির্বাচন করার পাঁয়তারা করছে। নির্দলীয় নির্বাচনের জন্য যেন কেউ কথা বলতে না পারে তার জন্য বিরোধী দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। বক্তারা সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনের রাস্তায় মিছিল শেষে সমাবেশ পালনকালে পুলিশ ও ১৮দলীয় নেতৃবৃন্দের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কিছু গাড়ী ভাংচুর করা হয়। এতে পুলিশ ১৮ দলীয় জোটের ১১৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে।

Micro Web Technology

আরো দেখুন

সরকারের পায়ের নীচে মাটি নেই : মনিস্বপন

‘এই সরকারের পায়ের নীচে মাটি নেই। দেশ ভালো নেই, দেশের মানুষ ভালো নেই। গনতন্ত্র নেই, …

Leave a Reply