নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে মহিলা পরিষদের মানববন্ধন

রাঙামাটিতে মহিলা পরিষদের মানববন্ধন

DSC00314শিক্ষকদের সাথে ‘অশালীন’ আচরণ ও ‘নৈতিক মান ভালো নয়’ এমন অভিযোগ তুলে রাঙামাটির ঐতিহ্যবাহি শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবি করেছে রাঙামাটি জেলা মহিলা পরিষদের নেতৃবৃন্দ।
সোমবার সকাল ১০ টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রধান শিক্ষক মুজিবুর রহমানের অপসারনপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেন ও সমাবেশ করে নারী অধিকার রক্ষায় কাজ করা সংগঠনটি।
মানববন্ধনে মহিলা পরিষদ নেত্রীরা আরো বলেন,উক্ত মুজিবুর রহমার এর স্ত্রী মরিয়ম বেগম তার স্বামীর বিরুদ্ধে রাঙামাটি জেলা বাংলাদেশ মহিলা পরিষদের কাছে লিখিত যে অভিযোগ করেছেন, তা থেকেই তার বিরুদ্ধে নারী নির্যাতনের বিভিন্ন চিত্র পাওয়া যায়।
এর আগেও বিভিন্ন প্রতিষ্ঠানের চাকুরী করলেও নারী কেলেঙ্কারীর কারনে সব জায়গায় থেকে তিনি বিতাড়িত হয় এবং সরকারী চাকুরী নয় বলে, তাকে বদলী না করে চাকুরীচ্যুত করা হয় বলেও অভিযোগ করেন তারা।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, তিন পার্বত্য জেলার মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, নারী নেত্রী টুকু তালুকদার। সভা পরিচালনা করেন এডভোকেট পারভীন আক্তার।
মানববন্ধন শেষে রাঙামাটি জেলা প্রশাসক এর মাধ্যমে শিক্ষামন্ত্রীর কাছে স্মারকলিপি প্রেরন করেন রাঙামাটি জেলা মহিলা পরিষদের নেতৃবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply