নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » রাঙামাটিতে মনোনয়নপত্র নিয়েছেন দীপংকর,উষাতন,প্রসিত খীসা,গুনেন্দু,সচিব,আবছার

রাঙামাটিতে মনোনয়নপত্র নিয়েছেন দীপংকর,উষাতন,প্রসিত খীসা,গুনেন্দু,সচিব,আবছার

Parzatanআসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য বৃহস্পতিবার রাঙামাটি জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার,পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র সহসভাপতি উষাতন তালুকদার এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙামাটি জেলা কমিটির সভাপতি গুনেন্দু বিকাশ চাকমা।

বৃহস্পতিবার দীপংকর তালুকদারের মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহবুবুর রহমান,উষাতন তালুকদারের জন্য  বিধায়ক চাকমা  তার মনোয়ননপত্র সংগ্রহ করেছেন আর জেলা জনসংহতির সভাপতি গুনেন্দু বিকাশ চাকমার পক্ষে বরুন বিকাশ চাকমা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজিমউদ্দিন।

এদিকে পার্বত্য চট্টগ্রামের আরেক আঞ্চলিক রাজনৈতিক দল ইউপিডিএফ এর প্রধান প্রসিত বিকাশ খীসা ও দলের কেন্দ্রীয় নেতা সচিব চাকমা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। প্রসিত বিকাশ খীসার পক্ষে নিশা চাকমা এবং সচিব চাকমার পক্ষে সবিনা তালুকদার মনোনয়ন পত্র সংগ্রহ করেছে বলে জানিয়েছে নির্বাচন অফিস। পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলনের রাঙামাটি জেলা কমিটির সাধারন সম্পাদক এডভোকেট আবছার আলীও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  এ নিয়ে ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন সংগ্রহ করলেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply