নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে প্রধান নির্বাচন কমিশনার

রাঙামাটিতে প্রধান নির্বাচন কমিশনার

DSC00358প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহম্মেদ মঙ্গলবার শেষ বিকেলে রাঙামাটিতে জেলা সার্ভার স্টেশন পরিদর্শন করেছেন। এসময় তিনি রাঙমাটি শহরের উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে রাঙামাটি-চট্টগ্রাম সড়কে নির্মিত জেলা সার্ভার স্টেশন পরিদর্শন করেন এবং জেলা ও উপজেলা নির্বাচন কার্যালয়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন,জেলা পর্যায়ে সার্ভার স্টেশন নির্মাণের কারণে এখন আর ভোটার আইডি’র কোন পরিবর্তন কিংবা সংশোধনের জন্য ঢাকায় দৌড়াদৌড়ি করতে হবেনা,স্থানীয়ভাবেই তার সমাধান হবে।

তিন পার্বত্য জেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এ বিষয়ে সরকার ডিলিমিটেশন বা সময়সীমা নির্ধারন করলে নির্বাচন কমিশন তার কাজ করবে। তিনি বলেন,জাতীয় নির্বাচন নির্বাচন কমিশন নিজস্ব সিদ্ধান্তে করলেও আঞ্চলিক নির্বাচনের ক্ষেত্রে সরকারের ডি-লিমিটেশন ছাড়া কমিশনের কিছু করার নেই।

এসময় প্রধান নির্বাচন কমিশনারের সাথে জেলা নির্বাচন কর্মকর্তা মো: নাজিম, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রুমানা রহমান শম্পা, রাঙামাটির সদর উপজেলা নির্বাচন অফিসার এসএম শাহাদাত হোসেন সহ জেলার সব উপজেলার নির্বাচন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply