নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » রাঙামাটিতে প্রচারণায় এগিয়ে দীপংকর ও ঊষাতন

রাঙামাটিতে প্রচারণায় এগিয়ে দীপংকর ও ঊষাতন

Piccccরাঙামাটিতে চলছে জমজমাট নির্বাচনী প্রচারণা। ছয় প্রার্থীর মধ্যে তিন প্রার্থী সরাসরি এখন মাঠে গণসংযোগে ব্যস্ত রয়েছেন। শহরে প্রতিদিন দুপুর থেকে তিন প্রার্থীর পক্ষে মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালানো হচ্ছে। প্রচারণা ও গণসংযোগে ব্যস্তসময় পার করছেন আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার ও স্বতন্ত্র প্রার্থী জেএসএস সমর্থিত ঊষাতন তালুকদার। দুইজনই পোস্টার, প্রচারণা ও গণসংযোগে অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন।
প্রতীক বরাদ্দের পর থেকেই ইতোমধ্যে কয়েকটি উপজেলায় গণসংযোগ শেষ করেছেন আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদার। তিনি গত রোববার বাঘাইছড়ি থেকে গণসংযোগ শুরু করেন। ইতোমধ্যে তিনি বাঘাইছড়ি, লংগদু, কাপ্তাই, রাজস্থলী উপজেলায় গণসংযোগ চালিয়েছেন।
অপরদিকে শুক্রবার থেকে গণসংযোগ শুরু করেছেন ‘হাতি’ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার। তিনি বিলাইছড়ি উপজেলার দুর্গম অঞ্চল ফারুয়া থেকে গণসংযোগ শুরু করেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী এডভোকেট আবছার আলীও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
ঊষাতন তালুকদারের প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা বলেন, প্রতীক বরাদ্দের পরপরই আমরা প্রচারণা চালিয়ে যাচ্ছি। প্রার্থী শুক্রবার থেকেই আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন। তিনি জানান, রিটার্নিং অফিসারের সাথে মাঠ পর্যায়ে যারা কাজ করছেন, তারা যদি সুষ্ঠু ও নিরপেক্ষভাবে কাজ করে এবং লেভেল প্লেয়িং ফিল্ড সৃষ্টি করতে পারে তবে আমাদের প্রার্থী অবশ্যই জিতবে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর বলেন, প্রতীক বরাদ্দের পরপরই দীপংকর তালুকদার উপজেলায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, দীপংকর তালুকদার গত দুই যুগ ধরে এই এলাকায় সম্প্রীতির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তাঁর অতীত কাজের মূল্যায়ন হিসেবে রাঙামাটিবাসী পুনরায় দীপংকর তালুকদারকে নির্বাচিত করবে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply