নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’, নেপথ্যে ‘প্রেম’

রাঙামাটিতে পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’, নেপথ্যে ‘প্রেম’

পুলিশ কনস্টেবল জয় দে

রাঙামাটিতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক পুলিশ কনস্টেবলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে জেলা সদরের মানিকছড়ি আরশীরগর পুলিশ ক্যাম্প থেকে জয় দে (২৩) নামের এই পুলিশ কনস্টেবলের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে এ ঘটনাকে ‘আত্মহত্যা’ দাবি করে প্রেমঘটিত কারণ হিসেবে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, পুলিশ কনস্টেবল জয় দে এর গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলায়। সে ২০১৮ এর প্রথম ব্যাচে কনস্টেবল হিসেবে পুলিশবাহিনীতে যোগদান করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটির অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ জানান, সোমবার সকাল ৭টায় রোল কল করার সময় জয় দে অনুপস্থিত থাকায় তাকে খোঁজাখুজির পর ক্যাম্প থেকে দেড়শ’ ফুট দূরত্বের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়।

তিনি জানান, ক্যাম্পের অন্যান্য সদস্যের কাছ থেকে জানতে পেরেছি, রোববার রাত ১২টার পর তাকে ফোনে কথা বলতে শুনেছে। প্রাথমিকভাবে আত্মহত্যার বিষয়টি ‘প্রেমঘটিত’ বলে মনে হচ্ছে। তার পরিবারকে খবর দেয়া হয়েছে। রাঙামাটি জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply