নীড় পাতা » রাঙামাটি » রাঙামাটিতে পাল্টাপাল্টি কর্মসূচি নেই

রাঙামাটিতে পাল্টাপাল্টি কর্মসূচি নেই

Rouf-2২৫ অক্টোবর নিয়ে দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ-বিএনপি পাল্টাপাল্টি কর্মসূচিতে মানুষ উদ্বেগ, উৎকণ্ঠায় থাকলেও পার্বত্য শহর রাঙামাটিতে পাল্টাপাল্টি কোনো কর্মসূচি নেই। জেলা বিএনপি শুক্রবার বিকেল তিনটায় রাঙামাটি পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিলেও কোন কর্মসূচীই পালন করবেনা রাঙামাটি জেলা আওয়ামী লীগ।

জেলা বিএনপির আয়োজনে শুক্রবার বেলা তিনটায় রাঙামাটির পৌর প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে সেখানে সমাবেশ করে কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করা হবে।

তবে বিএনপির এই কর্মসূচিতে জেলা আওয়ামী লীগ কোনো পাল্টা কমর্সূচি দিচ্ছে না বলে জানায় আওয়ামী লীগের নেতারা। তবে  নেতাকর্মীদের নিজ নিজ ওয়ার্ডে অবস্থান করার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তারা ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম জানান, তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নেওয়ার জন্য বিএনপি শান্তিপূর্ণভাবে পৌর প্রাঙ্গণে জমায়েত হবে এবং সেখান থেকে মিছিল বের করা হবে। তিনি কর্মসূচিতে বাধা না দেয়ার জন্য প্রশাসনের  প্রতি আহ্বান জানিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারনম্যান হাজি মুছা মাতব্বর বলেন, আমরা কোনো পাল্টা কর্মসূচি দিচ্ছি না। কিন্তু কেউ আন্দোলনের নামে উচ্ছৃঙ্খল সৃষ্টি করলে আমরা বসে থাকবো না।

Rangamati-AL-Office

                                   Rangamati-BNP-Office

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ের ৭ মণ্ডপে হবে দুর্গোৎসব

শিশিরে শিশিরে শারদে পাতে ভোরের আলো। আশ্বিন বিদায়ের পথে, শিউলি ফুলের মৌ-মৌ গন্ধে মাতোয়ারা চারিদিক। …

One comment

  1. রাঙ্গামাটির রাজনীতির নের্তৃত্ব এখন অনেক বেশি বিচক্ষন ও সহনশীল।পাহাড়ের শান্তি প্রতিষ্ঠায় সব দলের অক্লান্ত পরিশ্রম এখানের রাজনীতিকে অনেক বেশি আকর্ষনীয় ও সারা দেশের রাজনীতির রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছে।আমরা আশা করি রাজনীতির এই ভ্রার্তৃত্ব বন্ধনের এই রাজনীতি পাহাড়ের পশ্চাদপদ জনগোষ্ঠিকে নিয়ে যাবে আলোর পথে…উন্নতির পথে….

Leave a Reply

%d bloggers like this: