নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাঙামাটিতে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে পার্বত্য জেলা রাঙামাটিতে দৈনিক দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেল তিনটায় রাঙামাটি শহরের কাঁঠালতলী এলাকা থেকে একটি র‌্যালি শুরু হয়। র‌্যালিটি জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে স্থানীয় দৈনিক পত্রিকা ‘দৈনিক পার্বত্য চট্টগ্রাম’ কার্যালয়ে কেক কাটেন অতিথিবৃন্দ।

এসময় র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক পার্বত্য সম্পাদক ফজলে এলাহী, রাঙামাটি পৌরসভার সাবেক কমিশনার ফিরোজ আল মাহমুদ, গ্লোবাল ভিলেজের সাধারণ সম্পাদক ও সাংবাদিক হেফাজত সবুজ, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির , জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রান্ত দেবনাথ, জেলা রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি মো. অলি আহাদ।

আরও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম রাসেল, সাবেক ছাত্র ইউনিয়ন নেতা নিশু সাহা, হিল ট্যুরিজম অ্যাসোসিয়েশনের সভাপতি মিশু দে, পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশনের সংগঠক তুষার ধর, জেলা কালেরকন্ঠ শুভসংঘের সভাপতি অসীম গুপ্ত, স্বপ্ন বুবনের সভাপতি নুর তালুকদার মুন্নাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও জেলায় প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

এসময় অতিথিবৃন্দ দেশ রূপান্তরের সমৃদ্ধি কামনা করেন।

Micro Web Technology

আরো দেখুন

এমন ঈদ কখনোই দেখেনি আলীকদমের মানুষ

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এল খুশির ঈদ। তবে এবছর ঈদ এলেও বান্দরবানের আলীকদম …

Leave a Reply