নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে জেলা প্রশাসনের তহবিলে ১৩ সাংবাদিকের সহায়তা

রাঙামাটিতে জেলা প্রশাসনের তহবিলে ১৩ সাংবাদিকের সহায়তা

করোনা সংকটে বিপন্নদের জন্য রাঙামাটি জেলা প্রশাসনের গঠিত ত্রাণ সহায়তা তহবিলে নিজেদের বেতনের অর্থ থেকে সামান্য সহযোগিতা নিয়ে পাশে দাঁড়িয়েছে রাঙামাটিতে কর্মরত ১৩জন সাংবাদিক।

সোমবার এই ১৩ জন সাংবাদিকের মধ্যে নয়জন সশরীরে উপস্থিত হয়ে রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের হাতে এই নগদ সহায়তা তুলে দেন। এসময় রাঙামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) উত্তম কুমার দাশ, রাঙামাটি পৌরসভার প্রধান নির্বাহী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসলামউদ্দিন উপস্থিত ছিলেন।

যে সাংবাদিকরা এই সহায়তা প্রদান করেন তারা হলেন, দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড়টোয়েন্টিফোর সম্পাদক ফজলে এলাহী, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি হেফাজত সবুজ, আরটিভির জেলা প্রতিনিধি ইয়াছিন রানা সোহেল, মাছরাঙা টেলিভিশন ও দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি শংকর হোড়, দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি সৈকত রঞ্জন চৌধুরী, বাংলা ট্রিবিউন ও চ্যানেল-২৪ প্রতিনিধি জিয়াউল হক, দৈনিক পার্বত্য চট্টগ্রামের প্রধান আলোকচিত্রী তৌসিফ মান্নান, ফিচার এডিটর তানিয়া এ্যানি, দৈনিক খোলা কাগজ ও বাংলাটিভির প্রতিনিধি মিশু দে, জাগো নিউজ ও সিভয়েস প্রতিনিধি সাইফুল বিন হাসান, দৈনিক বণিক বার্তা ও সারাবাংলা ডটনেটের জেলা প্রতিনিধি প্রান্ত রনি, দৈনিক কালেরকন্ঠের লংগদু প্রতিনিধি আরমান খান এবং দৈনিক পার্বত্য চট্টগ্রামের বাঘাইছড়ি প্রতিনিধি আনোয়ার হোসেন।

সহায়তা তুলে দেয়ার সময় দৈনিক পার্বত্য চট্টগ্রাম সম্পাদক ফজলে এলাহী বলেন,আমরা আমাদের বেতনের টাকা থেকে এই সহায়তা তুলে দিলাম মূলত: জেলা প্রশাসনের মহতী কাজে আমাদেরও প্রতীকি অংশগ্রহণ হিসেবে। জাতির এই ক্রান্তিকালে আমরা যদি মানুষের পাশে না দাঁড়াই সেটা অন্যায় হবে।’

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ এই সময় ১৩ সাংবাদিককে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের এই সহযোগিতা আমাকে আপ্লুত করেছে,আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনাদের দেখে সমাজের আরো অন্যান্য মানুষও এগিয়ে আসবে,মানুষের পাশে দাঁড়াবে। এভাবে আমরা সবাই যদি সবার পাশে দাঁড়াই তবে এই বিপদ কাটানো কোন কঠিন কাজ হবে না।’

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়েও করোনার হানা, প্রথম দিনেই শনাক্ত ২

এত দিন ‘করোনামুক্ত’ থাকা রাঙামাটির কাপ্তাই উপজেলায় হানা দিলো করোনা। রোববার রাতে আসা রিপোর্টে রাঙামাটির …

Leave a Reply