নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও শপথবাক্য পাঠ

রাঙামাটিতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও শপথবাক্য পাঠ

sopoth-picরাঙামাটি গণজাগরণ মঞ্চের উদ্যোগে দেশব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় সঙ্গীত পরিবেশন ও শপথবাক্য পাঠ করা হয়। সোমবার বিজয় দিবসের বিকালে ৪.৩১ মিনিটে পাকবাহিনীর আত্মসমর্পনের সময়টিতে রাঙামাটি শহরের শহীদ মুন্সী আব্দুর রউফের স্মৃতিস্তম্ভের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

জাতীয় সঙ্গীতে অংশ নেন রাঙামাটির গণজাগরণ মঞ্চের কর্মী, ঘাতক দালাল নির্মূল কমিটি ও আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগড়,ছাত্র ইউনিয়ন,উদীচী,রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদসহ বিভিন্ন প্রগতিশীল সংগঠনের নেতৃবৃন্দসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিপুল সংখ্যক সাধারন মানুষ। জাতীয় সঙ্গীত পরিবেশনের পর শপথ বাক্য পাঠ করা হয়। শপথ বাক্য পাঠ করান রাঙামাটি গণজাগরণ মঞ্চের অন্যতম উদ্যোক্তা ফজলে এলাহী। বাংলাদেশকে অসাম্প্রদায়িক,গনতান্ত্রিক ও মৌলবাদমুক্ত রাখার শপথ নেন অংশগ্রহণকারিরা।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ হাজি মুছা মাতব্বর, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি ঘাতক দালাল নির্মূল কমিটির আহ্বায়ক সুনীল কান্তি দে, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সেলিম,জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল,জেলা ছাত্র ইউনিয়নের আহ্বায়ক সৈকত রঞ্জন চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply