নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে জাতীয় ভোটার দিবস পালিত

রাঙামাটিতে জাতীয় ভোটার দিবস পালিত

পার্বত্য জেলা রাঙামাটিতে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। ‘ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার সকালে এ উপলক্ষে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায়, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মো. কামাল উদ্দিন, রাঙামাটি সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ফাতেমা তুজ জোহরাসহ জেলা সদরের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, ভোটার হওয়া একজন নাগরিকের নৈতিক দায়িত্ব। ভোটার হলে একজন নাগরিক জাতীয় পরিচয়পত্র পাবে যা তাঁর ব্যক্তিজীবনে যাবতীয় কাজে লাগে। এসময় সকলকে সঠিক সময়ে ভোটার হওয়ার আহ্বান জানান তিনি।

আলোচনা সভা শেষে নতুন ভোটারদের হাতে প্রতীকী জাতীয় পরিচয়পত্র তুলে দেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ের বৈচিত্র্যময় সংস্কৃতি সংরক্ষণ-বিকাশে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ বলেছেন, ‘পাহাড়ের বৈচিত্রময় সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশে কাজ করছে সরকার। …

Leave a Reply