নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে ছাত্রসেনার বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাঙামাটিতে ছাত্রসেনার বিক্ষোভ মিছিল ও সমাবেশ

sena-picবিশিষ্ট টিভি উপস্থাপক মাওলানা ফারুকী হত্যা মামলার বাদী তুষারের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাঙামাটি জেলা শাখা। মিছিলটি বনরূপা জামে মসজিদ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে আলিফ মার্কেট এর সামনে এসে সমাবেশে মিলিত হয়।
মিছিলোত্তর সমাবেশের সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট রাঙামাটি জেলার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শফিউল আলম আল কাদেরী।
সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী ফ্রন্ট রাঙামাটি জেলার সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা যুবসেনার সভাপতি মুহাম্মদ আলমগীর ও জেলা ছাত্রসেনার সাধারন সম্পাদক মুহাম্মদ তারেক আজিজ।
এতে বক্তারা বলেন,যারা মাওলানা ফারুকীকে হত্যা করেছে তারাই ফারুকী হত্যা মামলার বাদী তুষারের উপর হামলা করেছে । সরকার মাওলানা ফারুকীর হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দেওয়ায় তারা আবার এই রকম কাজ করার সাহস পেয়েছে।
বক্তারা আরো বলেন, এই হামলা ও মাওলানা ফারুকী হত্যার পিছনে যাদের হাত রয়েছে তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তি দিতে হবে এবং বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ঢাকা মহানগর শাখার সাধারন সম্পাদক ও মাওলানা ফারুকী হত্যা মামলার বাদী ইমরান হোসাইন তুষার এর নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply