নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে ছাত্রদল নেতা রেজা গ্রেফতার,জামিন নামজ্ঞুর

রাঙামাটিতে ছাত্রদল নেতা রেজা গ্রেফতার,জামিন নামজ্ঞুর

rezaরাঙামাটি পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও জেলা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক আবু সুফিয়ান রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানিয়েছে,সম্প্রতি বিরোধীজোটের অবরোধ চলাকালে তবলছড়ি লঞ্চঘাটে পিকেটারদের বিতন্ডার জের ধরে গুরুতর আহত হয় দুইবোট চালক ও মাছ ব্যবসায়ি। ঘটনার পর আহত বোট ব্যবসায়ী মোঃ হানিফের পিতা বাদী হয়ে যুবদল ও ছাত্রদলের চারনেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারভূক্ত আসামী রেজা। একই মামলায় রেজা ছাড়াও সদর থানা যুবদলের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী স্বপন,সদর থানা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক আরিফ ও তার ছোটভাই শরীফকে আসামী করা হয়েছে।

রাতে গ্রেফতার করা রেজাকে বৃহস্পতিবার রাঙামাটি জজ আদালতে পাঠানো হলে আদালত জামিন না মজ্ঞুর করে জেল হাজতে পাঠিয়ে দেয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরী জানিয়েছেন, অবরোধের সময় বিনাউস্কানিতে বোট চালকদের মারধর করার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভূক্ত আসামী হিসেবেই তাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে আদালত জামিন আবেদন নামজ্ঞুর করে জেলহাজতে পাঠিয়ে দিয়েছে বলেও জানান তিনি।

রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম দাবি করেছেন,ঘটনাটি কোন দলীয় ঘটনা ছিলোনা,ব্যক্তিগত ভুল বোঝাবুঝির ঘটনা ছিলো। বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করার জন্য আমরা চেষ্টা করছিলাম। কিন্তু মামলা ও গ্রেফতারের ঘটনা দুঃখজনক। তিনি গ্রেফতারকৃত ছাত্রদল নেতা আবু সুফিয়ার রেজার মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply