নীড় পাতা » রাঙামাটি » রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

 

ssssরাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে পুলিশী হামলা, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও বর্তমান কমিটির সহ-সভাপতি মাহবুবুর রশীদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আটকের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল পালন করে।
মঙ্গলবার রাত আটটায় বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে রাঙামাটি শহরের বনরূপা পেট্রোল পাম্প ঘুরে বনরূপায় সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম।
এতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি আব্দুল মামুন, সহসভাপতি মোঃ নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শহীদুল ইসলাম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন, সদর থানা যুবদলের সভাপতি আবুল কালাম, নগর যুবদলের সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা। মিছিল ও সমাবেশে ছাত্রদলের রাঙামাটি পৌর, সদর , কলেজ ও বিভিন্ন ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply