নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে ঘাতক দালাল নির্মূল কমিটির উপহার বিতরণ

রাঙামাটিতে ঘাতক দালাল নির্মূল কমিটির উপহার বিতরণ

কভিড-১৯ মহামারি সময়ে পার্বত্য জেলা রাঙামাটিতে উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাঙামাটি জেলা শাখা। বৃহস্পতিবার সকালে রাঙামাটি শিশু নিকেতন প্রাঙ্গণে এই উপহার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ২৯৯ নং আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

করোনাকালিন এ সংকটময় সময়ে মানুষের কিছুটা লাগব করার লক্ষে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি এ সহায়তা প্রদান করে। রাঙামাটিতে বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নৃত্যশিল্পী, চিত্রশিল্পী, ক্রীড়া সংগঠকসহ ১০০ জনকে এই খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, সয়াবিন তেল, আলু, পেঁয়াজ, লবন ও সাবান।

এসময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক সদস্য শিক্ষাবিদ নিরুপা দেওয়ান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা হাজী মো. কামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দাশ, নারীনেত্রী টুকু তালুকদার, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাঙামাটি জেলা শাখার সভাপতি সুনীল কান্তি দে, সাধারণ সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রকাশ চাকমা, কোষাধ্যক্ষ মনিমালা চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক ক্যামেলিয়া দেওয়ান প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

চলে গেলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পিন্টু

রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রবার্ট রোনাল্ড পিন্টু আর নেই। বুধবার বিকেল তিনটায় তিনি …

Leave a Reply