নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে করোনা শনাক্তে নতুন রেকর্ড

৯৩ নমুনার ৩০টি’ই পজিটিভ

রাঙামাটিতে করোনা শনাক্তে নতুন রেকর্ড

পার্বত্য জেলা রাঙামাটিতে নভেল করোনা ভাইরাসে (কভিড-১৯) গত ২৪ঘন্টায় নতুন করে ৩০ জনের নমুনা রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে; যা বছরের সর্বোচ্চ সংক্রমণ।

করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে পাহাড়ি অঞ্চলে সংক্রমণ কম থাকলে গত কয়েকদিনে সংক্রমনের সংখ্যা দফায় দফায় বাড়ছে। সোমবার নতুন করে গত ২৪ ঘন্টায় ৩০ করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় উদ্বেগ সৃষ্টি হয়ে গোটা জেলাজুড়ে কেননা একদিনে ৩০ জন; এই বছরের সর্বোচ্চ সংক্রমণ।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য বলছে, গত ২৪ঘন্টায় ৯৩ জনের নমুনা পরীক্ষা করে ৩০জন পজিটিভ হয়। এর আগে ১লা জুন ১১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়; যার মধ্যে পজিটিভ রিপোর্ট আসে ২৬জনের। যা বছরের সর্বোচ্চ সংক্রমণ ছিল। সোমবার ৫ দিনের ব্যবধানে আবারও সে সংক্রমণের রেকর্ড ভেঙে বছরের সর্বোচ্চ সংক্রমণ হল সোমবার।

নতুন করে পজিটিভ হওয়াদের মধ্যে সদরে ১৯ জন, বাঘাইছড়ি ১জন, কাউখালী ৩জন, কাপ্তাই ৩ জন, নানিয়াচর ১ জন, বিলাইছড়ি ১ জন, লংগদু ২জন।

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল পাহাড় টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, এই বছর আজকে (সোমবার) সর্বোচ্চ পজিটিভ করোনা রোগী পাওয়া গেছে। সঠিকভাবে স্বাস্থ্যবিধি পালিত না হওয়ার কারণেই এই সংক্রমণ বাড়ছে। তাই সকলকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে।

উল্লেখ্য, জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৮২৮জন। করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ১৯জন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply