নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত নারী শহরের আমানতবাগ এলাকার মো. হোসেনের স্ত্রী নুর নাহার (৫৫)। এ নিয়ে করোনায় রাঙামাটিতে মোট ১৩ জনের মৃত্যু হয়েছে।

রাঙামাটির করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, রাঙামাটিতে এক নারীর মৃত্যুসহ মোট ১৩ জন মারা গেছে। এ পর্যন্ত জেলায় করোনা পজেটিভ হয়েছে ৮৯৫, এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৫০।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত দুই সপ্তাহ আগে নুর নাহার শ্বাসকষ্ট জনিত রোগের চিকিৎসা নিতে রাঙামাটি জেনারেল হাসপাতালে গেলে সেখানে অন্যান্য পরীক্ষার সাথে করোনার নমুনা পরীক্ষাও করা হয়। পরীক্ষায় রিপোর্ট পজেটিভ আসলে তাকে আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৫দিনের মাথায় তিনি মৃত্যুবরণ করেন।

রাঙামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আরিফুল ইসলাম জানান, সোমবার ভোররাতে মৃত নারীর মরদেহ স্বাস্থ্যবিধি মেনে গাউছিয়া কমিটির স্বেচ্ছাসেবকদের সহায়তায় আইসোলেশন সেন্টার থেকে মৃতের বাড়ি আমানতবাগে নেয়া হয়। সেখানে কাফন-দাফন সম্পন্ন করা হয়।

এদিকে সকাল ১১টায় ভেদভেদিস্থ কবরস্থানে তাঁর লাশ দাফন সম্পন্ন করে গাউছিয়া কমিটির স্বেচ্ছাসেবক টিম। স্বেচ্ছাসেবক টিমে ছিলেন সিরাজুল মোস্তফা, মিরাজ, মাকসুদ ও নাজিম আল হাসান। সমন্বয় করেছেন মুহাম্মদ ইব্রাহিম জাবেদ। করোনা ও করোনা আক্রান্ত হয়ে মৃতদের গোসল, কাফন-দাফন ও সৎকারে শুরু থেকেই কাজ করছে গাউছিয়া কমিটি বাংলাদেশের স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা।

Micro Web Technology

আরো দেখুন

টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে ‘উধাও’ ২ সন্তানের জননী

প্রেম মানে না বয়স না মানে কোন কিছুর বাধা, কিংবা জাতি ধর্ম বর্ণ। সবার জীবনে …

Leave a Reply