নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে কভিড ইউনিট ও অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন

রাঙামাটিতে কভিড ইউনিট ও অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন

রাঙামাটি জেনারেল হাসপাতালে ৫০ শয্যার কভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্ল্যান্ট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ( ২৩ সেপ্টেম্বর) কভিড ইউনিট ও অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার।

এসময় তিনি বলেন, ‘রাঙামাটি জেনারেল হাসপাতালে কভিড ইউনিট স্থাপন ও হাই-ফ্লো অক্সিজেন প্ল্যান্ট চালু হওয়ায় করোনা রোগীরা একই জায়গা থেকে উন্নত চিকিৎসাসেবা পাবেন। এজন্য হাসপাতালে দায়িত্বরত ডাক্তার, নার্স-কর্মচারীদের চিকিৎসা সেবাপ্রদানে অগ্রণী ভূমিকা রাখতে হবে।’

উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলার পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো. কামাল উদ্দীন, জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, রাঙামাটি মেডিকেল কলেজের পরিচালক ডা. শহীদ তালুকদার, ডেপুটি সিভিল সার্জন ডা. নীতিশ চাকমা ও জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া প্রমুখ।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রায় ৯০ লাখ টাকা ব্যয়ে ৫০ শয্যাবিশিষ্ট কভিড ইউনিট নির্মাণ এবং ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্ল্যান্টটি স্থাপন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply