নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে একদিনেই আক্রান্ত ১৭ ! মোট আক্রান্ত বেড়ে ৪৩ !!!

রাঙামাটিতে একদিনেই আক্রান্ত ১৭ ! মোট আক্রান্ত বেড়ে ৪৩ !!!

দুইদিন করোনা শূণ্যতা থাকার পর ভয়াবহ খবরই আসলো পার্বত্য শহর রাঙামাটির জন্য। মঙ্গলবার মধ্যরাতে আসা রিপোর্টে জানা গেলো শুধুমাত্র জেলা শহরেই আক্রান্ত হয়েছেন আরো ১৭ জন ! এনিয়ে জেলায় মোট আক্রান্ত হলো ৪৩ জন !
রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল দৈনিক পার্বত্য চট্টগ্রামকে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আক্রান্তরা সবাই কে কোন এলাকার বা কে কোন পেশার তার বিস্তারিত তাৎক্ষনিক জানাতে পারেননি তিনি।

মঙ্গলবার রাত বারোটার পর চট্টগ্রাম ভেটেনারি ও এ্যানিমেল সায়েন্স(সিভাসু) থেকে আসা রিপোর্টে এই ফলাফল জানা গেছে।

শহরের যেসব এলাকা থেকে এই রিপোর্টে পজিটিভ আক্রান্তদের পাওয়া গেছেন,তাদের মধ্যে-চক্র পাড়া-১ জন, রাজবাড়ি -১ জন, মানিকছড়ি-১ জন, দেওয়ান পাড়া -১ জন,রাঙামাটি জেনারেল হাসপাতাল -২ জন, উত্তর কালিন্দীপুর -৩ জন, রাঙ্গাপানি -১ জন, মাঝেরবস্তি-১ জন, ম্যাজিস্ট্রেট কলোনি -১জন, রায় বাহাদুর সড়ক- ৩ জন, কল্যানপুর-১ জন এবং তবলছড়ির ওমদামিয়া হিল-১ জন। এই ১৭ জনের মধ্যে সরকারি চিকিৎসক নয়, এমন একজন চিকিৎসকও আছেন। 

প্রসঙ্গত, এনিয়ে রাঙামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ এ। এর আগে ৬ মে সর্বপ্রথম এই জেলায় করোনা সনাক্ত হয় ৪ জনের।  এরই মধ্যে ১২ মে ১ জন,১৩ মে ৯ জন এবং  ১৪ মে ১১ জন আক্রান্ত হয়। এরপর ১৬ মে আক্রান্ত হয় আরো এক নার্স। কিন্তু ১৭ এবং ১৮ তারিখ আসা রিপোর্টে আর কারে  আক্রান্ত হওয়ার তথ্য মেলেনি। সর্বশেষ ১৯ মে রাতে আসা রিপোর্টে পাওয়া গেলো ১৭ জন আক্রান্ত হওয়ার তথ্য । এদের মধ্যে প্রথম আক্রান্ত ৪ জন সুস্থ হয়ে এখন ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে আছে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply