নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে ইংলিশ অলিম্পিয়াডের ক্যাম্পাস অ্যাম্বাসেডর ওয়ার্কশপ সম্পন্ন

রাঙামাটিতে ইংলিশ অলিম্পিয়াডের ক্যাম্পাস অ্যাম্বাসেডর ওয়ার্কশপ সম্পন্ন

রাঙামাটিতে জেলা পর্যায়ের সিলেকশন রাউন্ডের প্রস্তুতির অংশ হিসেবে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাস অ্যাম্বাসেডরদের মিটিং ও ওয়ার্কশ মঙ্গলবার সম্পন্ন হয়েছে। মিটিং ও ওয়ার্কশ পরিচালনা করেন ইংলিশ অলিম্পিয়াডের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক মুহাম্মদ আরিফ মুজতবা কামাল। এতে আরও উপস্থিত ছিলেন রাঙামাটি জেলার সমন্বয়ক মুহাম্মদ আশফাক হোসেন এবং অন্যান্য জেলা পর্যায়ের আয়োজকবৃন্দ।

এ কর্মশালায় সিলেকশন রাউন্ডের প্রস্তুতি, ইংরেজি শেখার গুরুত্ব, নেতৃত্ব গুণাবলি ও দক্ষতা বৃদ্ধির প্রয়োজনীয়তাসহ গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোকপাত করা হয়।

আগামী ১ ফেব্রুয়ারি শুক্রবার লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে ইংলিশ অলিম্পিয়াডের জেলা পর্যায়ে প্রথম রাউন্ড অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে পুরো জেলার বিপুল সংখ্যক ছাত্রছাত্রী অংশ নিচ্ছে। জেলার সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বিশেষ ক্যাম্পেইন শুরু হচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে দুই’শ টাকা নিবন্ধন ফি দিয়ে হার্ড কপি ফরমে এবং দুই’শ ৫ টাকা দিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করা যাচ্ছে। বিস্তারিত তথ্য পাওয়া যাবে ইংলিশ অলিম্পিয়াডের অফিসিয়াল ওয়েবসাইট www.englisholympiad.net এ পেইজে এবং ০১৫২১২২২৮৫৯, ০১৫১৬১৯৬৮৭২৪ এ নাম্বারে যোগাযোগ করলে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply