নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে আরও ৩ জনের করোনা পজিটিভ, শনাক্ত বেড়ে ৪৬

রাঙামাটিতে আরও ৩ জনের করোনা পজিটিভ, শনাক্ত বেড়ে ৪৬

বৃহস্পতিবার আসা ৭৯টি রিপোর্টের সবগুলোই ‘নেগেটিভ’ আসার ‘সাময়িক স্বস্তি’ কাটতে না কাটতেই, শুক্রবারে রাতে জানা গেলো আবারো উদ্বেগ আর উৎকন্ঠার পুরনো সংবাদ! মে মাস জুড়ে করোনা আক্রান্তের ঝুড়িতে যুক্ত হলো আরও তিনটি নাম, মধ্যরাতে পাওয়া খবরে। সবমিলিয়ে এখনো পার্বত্য শহর রাঙামাটিতে করোনা আক্রান্তের সংখ্যা ৪৬ !

শুক্রবার চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা মোট ৪৫ টি রিপোর্টের মধ্যে ৩ টি পজিটিভ এবং ৪২ টি নেগেটিভ এসেছে।

শুক্রবার আসা রিপোর্টে নতুন করে শনাক্ত তিন করোনা রোগির একজন রাঙামাটি শহরের এবং বাকি দুজন নানিয়ারচর ও কাউখালী উপজেলার। রাঙামাটি শহরের আক্রান্ত ব্যক্তি শহরের এ্যালায়েন্স হাসপাতালের কর্মী বলেও নিশ্চিত হওয়া গেছে।

নতুন করে তিনজন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভির সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল। তিনি জানান, ‘এই তিনজনসহ রাঙামাটিতে এখন মোট আক্রান্তের সংখ্যা ৪৬। এদের মধ্যে প্রথম আক্রান্ত ৪ জন ইতোমধ্যেই সুস্থ হয়েছেন এবং ১৪ দিনের চূড়ান্ত হোম কোয়ারেন্টিনে আছেন।’

এর আগে ৬ মে রাঙামাটিতে প্রথমবারের মতো করোনা আক্রান্ত হন ৪ জন। এরপর ১২ মে ১ জন, ১৩ মে ৯ জন ,১৪ মে ১১ জন , ১৬ মে ১ জন, ১৯ মে ১৭ জন এবং ২২ মে ৩ জন আক্রান্ত হলো করোনায়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে এক সপ্তাহে শনাক্ত ১৩৬

রাঙামাটির কাপ্তাই উপজেলায় করোনা সংক্রমণ বেড়েই চলছে। বিগত এক বছরেও কাপ্তাইয়ে সংক্রমণ এত উর্ধ্বগতির ছিল …

Leave a Reply