নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাঙামাটিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে রাঙামাটিতে ভিন্নমাত্রায় পালিত হলো আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। দেশের প্রাচীন এই রাজনৈতিক দলটির ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা আওয়ামী লীগ এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।
মঙ্গলবার সকালে জেলা দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনরে নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। করোনা সংক্রমণ পরস্থিতিরি কারণে জনসমাগম এড়িয়ে সীমিত আকারে দিনটি উদযাপন করেছেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মতাব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন, জসিম উদ্দিন বাবুলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

দিনটি উপলক্ষে লংগদু, বরকল, নানিয়ারচর, কাপ্তাই, বাঘাইছড়িসহ দশটি উপজেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনরে নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন  মিলাদ ও দোয়া মাহফিল, গাছরে চারা রোপণসহ বিভিন্ন কর্মসূচি পালন করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে জাঁকজমকের সঙ্গে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের পরিকল্পনা থাকলেও দেশজুড়ে ছড়িয়ে পড়া করোনা সংক্রমণ পরিস্থিতির কারণে জনসমাগম এড়িয়ে সীমিত আকারে দিনটি উদযাপন করা হলো।

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply