নীড় পাতা » ব্রেকিং » রাইখালীতে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

রাইখালীতে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

রাঙামাটির কাপ্তাইয়ের ভাড়ায় চালিত মোটর-সাইকেল চালক বাসিমং মারমা (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যা করা করেছে সন্ত্রাসীরা। বুধবার (৮ জানুয়ারি) দুপুরে কাপ্তাই উপজেলাধীন দুর্গম রাইখালী ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাসিমং মারমা একই ইউনিয়নের গবাছড়াধীন আগাপাড়া এলাকার কেওচিং প্রু মারমার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক বাসিমং রাজস্থলী ইউনিয়নের বাঙ্গালহালিয়া থেকে গবাছড়ার কার্বারি ক্যাচিং মং মারমাকে নিয়ে উপজেলার রাইখালী ইউনিয়নের গবাছড়ি এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে রাইখালী ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় পৌঁছালে কার্বারিকে লক্ষ্য করে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি ছুঁড়লে ঘটনাস্থলে মোটর-সাইকেল চালক বাসিমং নিহত এবং কার্বারি গুলিবিদ্ধ হয়। ঘটনার পরপরই সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে, ঘটনার পর খবর পেয়ে বাঙ্গাহালিয়া আর্মি ক্যাম্পের নিরাপত্তা বাহিনীর সদস্যরা ওই এলাকায় গিয়ে গুলিবিদ্ধ কার্বারিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এব্যাপারে সন্ধ্যায় (৬টায়) যোগাযোগ করা হলে চন্দ্রঘোনা থানার ওসি (তদন্ত) শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ এইমাত্র লাশ উদ্ধার করেছে। হামলার সাথে কারা জড়িত এখনোও তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক বলেন, বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply