নীড় পাতা » ব্রেকিং » রাইখালীতে বসন্ত তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা

রাইখালীতে বসন্ত তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা

রাঙামাটির কাপ্তাই উপজেলায় দুর্বৃত্তের গুলিতে বসন্ত তঞ্চঙ্গ্যা দুর্জয় (৩৫) নামে এক জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে সাতটায় উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় এ হত্যাকাণ্ডে ঘটে।

বসন্ত তঞ্চঙ্গ্যা দুর্জয় রাইখালীর ভালুকিয়া পাড়ার মৃত শশধর তঞ্চঙ্গ্যার ছেলে। সে পেশায় একজন মোটর-সাইকেল চালক। এ ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, গুলিতে নিহত ব্যক্তি ভাড়ায় মোটর-সাইকেল চালাতেন। রোববার সকালে ভাড়া নিয়ে কারিগরপাড়ায় গেলে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। নিহতের শরীরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। তিনি সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী ছিলেন।

“প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর অভ্যন্তরীণ কোন্দলের কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে। দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।” -বলেন ‍ওসি।

তবে এ বিষয়ে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে এমএনলারমাপন্থী পিসিপি নেতা খুন

রাঙামাাটির বাঘাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সহযোগী ছাত্রসংগঠন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের …

Leave a Reply