নীড় পাতা » খেলার মাঠ » রফিক স্মৃতিকে ১১ রানে হারালো অভিলাষ

রফিক স্মৃতিকে ১১ রানে হারালো অভিলাষ

sanim
ম্যান অব দ্যা ম্যাচ সানিম খান

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগে মঙ্গলবার তবলছড়ির দুই প্রতিবেশি ক্লাবের খেলায় ১১ রানে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবকে পরাজিত করেছে অভিলাষ ক্রিকেট ক্লাব।

সকালে টসে জিতে ব্যাট করতে নামে অভিলাষ। দলের সানিম খান ছাড়া আর কেউ ভালো ব্যাটিং প্রদর্শন করতে না পারায় ২৭ ওভার ২ বল খেলে মাত্র ১০৪ রান করেই অলআউট হয় বর্তমান চ্যাম্পিয়ন দলটি। দলের পক্ষে সানিম সর্বোচ্চ ৪৭ এবং সুজন ১৬ রান করেন। রফিক স্মৃতির লেমন ৪ উইকট লাভ করেন।

১০৫ রানের মামুল টার্গেটে ব্যাট করতে নেমে অভিলাষের বোলারদের দাপটে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পরে রফিক স্মৃতি। একের পর এক ব্যাটনসম্যানের প্যাভেলিয়নে ফেরার মিছিল শুরু হয়। শেষ ব্যাটসম্যান যখন আউট হন তখন দলের সংগ্রহ মাত্র ৯৩। ফলে জয় থেকে ১১ রান দূরে থাকায় সেই রানের ব্যবধানেই পরাজিত হয়ে ঘরে ফিরে ক্লাবটি। দলের পক্ষে রাজীব সর্বোচ্চ ১৯ এবং ইমরান ১২ রান করেন। অভিলাষের রাজু ৩ উইকেট নেন। ম্যাচ সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পান ৪৭ রান করা অভিলাষের সানিম খান।
মঙ্গলবারের এই খেলা পরিচালনা করেন আম্পায়ার হাসানউদ্দিন সরকার ও আমিনুল ইসলাম। বুধবার একই মাঠে প্রগতি সংঘ মুখোমুখি হবে সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাবের।

Micro Web Technology

আরো দেখুন

খোকন-রঞ্জনের স্মৃতিতে রাত্রিকালিন ক্রিকেট টুর্নামেন্ট শহরে

রাঙামাটির একসময়কার সাড়াজাগানো ক্রিকেটার ও ক্রিকেট সংগঠক খোকন ও রঞ্জন স্মরণে তাদের হাতে গড়া ক্রিকেটারদের  …

One comment

  1. আমাদের এই তবলছড়ির ক্রিকেট প্রেমী মানুষের কাছে অভিলাষ বনাম রফিক স্মৃতি মানেই যেন চির প্রতিপক্ষ পাক-ভারত সমতূল্য উত্তেজনাকর ক্রিকেট যুদ্ধ। প্রতিবেশী ঐতিহ্যবাহী এই দুই ক্লাব কতৃপক্ষ-খেলোয়াড়-সমর্থক সকলেই মুখোমুখি কোন খেলায় যেন চিরশত্রুর ভূমিকায় অবতীর্ণ হয়। বেশ উপভোগ করি আমরা সকলেই। বরাবরের মতো এবারো নিজেদের ক্লাবের বিজয়ে আমি আজ আনন্দিত, সাথে পেশাগত অবস্থানের কারণে এই ম্যাচ দেখতে না পারায় ব্যথিত। তথাপি… অভিলাষ ক্রিকেট ক্লাবের সকলের প্রতি রইল আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা…

Leave a Reply

%d bloggers like this: