নীড় পাতা » ব্রেকিং » রক্তদাতা দিবসে জীবন’র বনার্ঢ্য র‌্যালি ও আলোচনা

রক্তদাতা দিবসে জীবন’র বনার্ঢ্য র‌্যালি ও আলোচনা

jibon-jibonবিশ্ব রক্তদাতা দিবসে রাঙামাটি শহরে বনার্ঢ্য র‌্যালি এবং আলোচনা সভা করেছে পাহাড়ের প্রথম অনলাইনভিত্তিক ব্লাড ব্যাংক জীবন।

মঙ্গলবার সকালে শহরের কাঠালতলিস্থ চারুকলা একাডেমির সামনে থেকে একটি বর্ণিল র‌্যালি বের করা হয়। র‌্যালিতে রাঙামাটির জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন,অতিরিক্ত পুলিশ সুপার মো: শহীদুল্লাহ,পার্বত্য মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটির সদস্য মাওলানা শাহজাহান,জীবন’র সভাপতি আনোয়ারুল কবিরসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ,বিভিন্ন স্বেচ্ছাসেবি সংগঠন,জীবন এর বিভিন্ন ইউনিট এর সদস্যরা অংশ নেন।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: শহীদুল্লাহ,জীবন সম্পাদক শহীদুল ইসলাম রাসেল।

বক্তারা, পার্বত্য চট্টগ্রামের প্রথম অনলাইনভিত্তিক ব্লাড ব্যাংক জীবন এর কাজের ভূয়সী প্রশংসা করে বলেন, সাধারনত এই ধরণের সামাজিক কাজ করা সংগঠনগুলোর বেশিরভাগই প্রচারপ্রিয় হয়,কিন্তু জীবন নীরবে যেভাবে ব্যাপক এবং বিস্তৃত কাজ চালিয়ে যাচ্ছে তা প্রশংসনীয় এবং দৃষ্টান্তমূলক। তারা বলেন, যতদিন জীবন’র মতো সংগঠনগুলো সমাজে সক্রিয় থাকবে,ততদিন সমাজ সম্পূর্ণ নষ্ট হবেনা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply