নীড় পাতা » খাগড়াছড়ি » যেতে হবে আরো বহুদূর…

যেতে হবে আরো বহুদূর…

Apu-dattaদীর্ঘদিন ধরে পার্বত্য চট্টগ্রাম কেন্দ্রিক একটি অনলাইন করার জন্য আলোচনা চলছিলো নানামহলেই। যেখানে থাকবে পাহাড়ের সুখ-দুঃখ, হাসি-কান্না, সমস্যা-সম্ভাবনার কথা। থাকবে এই অঞ্চলের কৃষ্টি, সংস্কৃতি, ঐতিহ্যের কথা। যেখানে থাকবে সম্ভাবনাময় এই অঞ্চললের অজানা নানান তথ্য। যেটি হবে পার্বত্য চট্টগ্রাম নিয়ে পাঠকের সব ধরনের খবরের চাহিদা পূরণের আস্থাভাজন একটি অনলাইন দৈনিক।

আমাদের উপর রাখা মানুষের আস্থা-বিশ্বাসকে বুকে নিয়ে ২০১৩ সালের ২২ অক্টোবর যাত্রা শুরু ‘পাহাড়টোয়েন্টিফোর ডটকম’ নামক অনলাইনের। আজ পথচলার ১ বছর। বলা যেতে পারে এখন এক বছরের শিশু আপনাদের ‘পাহাড়টোয়েন্টিফোর ডটকম’।

একজন পাঠকের খবরের শতভাগ চাহিদা আমরা যে পূরণ করতে পেরেছি তা বলবোনা। তবে এটা বলতে পারি আমরা শতভাগ চেষ্টা করেছি। আরেকটি কথা আমাদের এই অনলাইন শুরু করার জন্য আপনারা যে আস্থা, বিশ্বাস রেখেছেন আমরা মনে করি আমরাও তাঁর অমর্যাদা করিনি।

যাত্রা শুরুর পর থেকে পাহাড়ের উৎসব, রাজনীতি, নির্বাচন, সংস্কৃতির বিশেষ দিনে আমরা সব সময় ভীন্ন আঙ্গিকে পাহাড়টোয়েন্টিফোর.কম’কে সাজিয়েছি। বলতে পারি সংসদ নির্বাচন, উপজেলা পরিষদ নির্বাচন, বৈসাবি উৎসব, ঈদ, বিশেষ দিনে পর্যটন শিল্প অন্যতম।

এই এক বছরের পথচলায় আপনাদের অনেক ভালোবাসা আমরা পেয়েছি। আমরা মনে করি অর্জন করতে পেরেছি আপনাদের আস্থাও। আমরা বোঝার চেষ্টা করছি কোন ধরনের খবর আপনারা বেশি প্রত্যাশা করেন। আমরা চাই যখনি ‘পাহাড়টোয়েন্টিফোর.কম’ খুলবেন তখনি যেন আপনাদের খবরের চাহিদা নিয়ে অনলাইনটিকে প্রস্তুত রাখতে পারি।

বলে রাখা ভালো আমরা নিরপেক্ষ নয়, আমরা সত্যের পক্ষে। ‘টিম পাহাড়টোয়েন্টিফোর ডটকম’র সদস্যরা সত্যকে সত্য বলার সাহস রাখে। আপনাদের শতভাগ প্রত্যাশা পূরণে বদ্ধ পরিকর। এখনকার মত আমাদের আগামীর পথচলায় শুধু আপনারা আমাদের পাশে থাকলে হবে।

আমাদের যেতে হবে বহুদুর। আমাদের যাত্রা মাত্র শুরু। জানি দীর্ঘ পথচলা সহজ হবেনা। তবে এটাও বলে রাখা দরকার চেষ্টা থাকলে কোন কিছুই কঠিন নয়। আর আমাদের সেই চেষ্টা অব্যাহত ছিল, অব্যাহত আছে, এবং আগামীতেও অব্যাহত থাকবে।

লেখক : অপু দত্ত, সদস্য,টিম পাহাড়টোয়েন্টিফোর ডটকম

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

One comment

  1. মিল্টন চাকমা, মহালছড়ি, খাগড়াছড়ি।

    আমিও অপু ভাইয়ের সাথে একমত পোষণ করছি। “পাহাড় ২৪ ডট কম” সবার কথা বলে বিধায় সবার মাঝে দ্রুত পরিচিতি লাভ করেছে। কামনা করি সবার প্রিয় অনলাইন দৈনিক “পাহাড় ২৪ ডট কম” সকল বাঁধা অতিক্রম করে এগিয়ে যাক সাফল্যের শীর্ষে।

Leave a Reply

%d bloggers like this: