নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘যুব সমাজ চরমভাবে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে’

‘যুব সমাজ চরমভাবে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে’

‘পশ্চিমা সংস্কৃতির নগ্ন থাবায় আজ দেশের যুবসমাজ বিপথগামী। নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। সমাজ ও দেশে এর বিরূপ প্রভাব পড়তে শুরু করেছে। যুব সমাজ চরমভাবে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে দ্রুত। এ থেকে উত্তরণের জন্য ইসলামের সুস্থ্য সংস্কৃতির চর্চা অপরিহার্য হয়ে পড়েছে।’ আ’লা হযরত ইসলামী সাংস্কৃতিক ফোরাম রাঙামাটি জেলার কাউন্সিল অধিবেশনে বক্তারা এসব কথা বলেন।
রাঙামাটি শহরের তৈয়বিয়া আইডিয়্যাল স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ইয়াছিন রানা সোহেল।

অনুষ্ঠানে বক্তারা তাই অপসংস্কৃতির আগ্রাসন রোধে ইসলামী সংস্কৃতির বিকাশ আজ সময়ের দাবী বলে উল্লেখ করেন।
সংগঠনের যুগ্ম আহবায়ক মোঃ ইসমাঈল হোসেন মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রসেনার সাধারন সম্পাদক মোঃ মনসুর আলী। প্রতিবেদন পাঠ করেন আহবায়ক শায়ের মুহাম্মদ নঈম উদ্দিন বাবু।

আলোচনা সভা শেষে শায়ের আবু ইউসুফ নুরকে সভাপতি, মোঃ বোরহান উদ্দিন ও মোঃ ইসমাঈল হোসেন মুন্নাকে সহ-সভাপতি, মোঃ নঈম উদ্দিন বাবুকে সাধারন সম্পাদক, হাফেজ মুছলেহ উদ্দিনকে সহ-সম্পাদক, মোঃ সাদ্দাম চিশতীকে সাংগঠনিক সম্পাদক, মুহিবুল্লাহ ফাহিমকে অর্থ, মোহাম্মদ হোসেনকে প্রচার, সাইফুল ইসলামকে সাংস্কৃতিক, হাফেজ তানজিলুর রহমানকে কেরাত বিষয়ক, সাইফুল উদ্দিনকে দপ্তর, আসাদুজ্জামান শামীমকে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এবং হাসান আলী, মিজানুর রহমান, রায়হান, সোহেল, সাব্বির, জাহেদকে সদস্য করে ২৭সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়। এছাড়াও পাঁচ সদস্যের একটি মনিটরিং সেল গঠন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

ঘর পেয়ে খুশি কাপ্তাইয়ের গৃহহীনরা

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের মুরালি পাড়া মারমা পাড়া গ্রাম। উপজেলা সদর হতে বড়ইছড়ি-ঘাগড়া সড়কে …

Leave a Reply