নীড় পাতা » ব্রেকিং » যুব দিবসে রাঙামাটিতে র‌্যালি

যুব দিবসে রাঙামাটিতে র‌্যালি

Juba-Dibos-Pic-01-11-15-02‘জেগেছে যুব, জেগেছে দেশ, লক্ষ্য ২০৪১ এ উন্নত বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত হলো জাতীয় যুব দিবস। এ উপলক্ষে রোববার র‌্যালি, আলোচনা সভা, যুবদের মাঝে ঋণের চেক, প্রশিক্ষণ সনদ ও সেলাই মেশিন বিতরণ করা হয়। সকালে র‌্যালিটি রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয় এবং পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি ও আলোচনা সভায় রাঙামাটির সরকারি বেসরকারি ও বিভিন্ন সংস্থার কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

রাঙামাটি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)) মোঃ তানভীর আজম ছিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর ও টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য চান মুনি তঞ্চঙ্গ্যা। স্বাগত বক্তব্য দেন রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হাবিবুল্লাহ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, মহান মুক্তিযুদ্ধে স্বাধীনতা অর্জনে যেমন যুবদের বিরাট ভূমিকা ছিল তেমনি বর্তমান সরকারের ভবিষ্যতে দেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে যুবদের ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, যুবরাই দেশের প্রধান চালিকা শক্তি। এদের বাদ দিয়ে দেশ কখনোই সামনের দিকে এগিয়ে যাবে না।

রাঙামাটি যুব উন্নয়নে সেলাইয়ে প্রশিক্ষণপ্রাপ্ত ৩৯ প্রশিক্ষণার্থীদের মাঝে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পরিষদ হতে সেলাই মেশিন ও যুব উন্নয়ন হতে ৪ জনকে ২ লক্ষ টাকা, ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply