নীড় পাতা » খাগড়াছড়ি » যুবলীগ নেতার হাতে ব্যবসায়ী নাজেহাল

যুবলীগ নেতার হাতে ব্যবসায়ী নাজেহাল

মানিকছড়ি সদরস্থ রাজবাজারে তুচ্ছ ঘটনায় এক ব্যবসায়িকে যুবলীগ নেতা নাজেহালের ঘটনার প্রতিবাদে সোমবার বিকালে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে বিক্ষোভ মিছিল করেছে। পৌনে এক ঘন্টা পর প্রশাসন ও রাজনৈতিক নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

ব্যবসায়ী সাথে কথা বলে জানা গেছে, সোমবার বিকাল ৫টায় যুবলীগ নেতা মো. কালাম হোসেন বাজার ব্যবসায়ী ডাক্তার নারায়ণ চন্দ্র নাথের দোকানের সামনে মোটরসাইকেল রেখে মাছ বাজারে যায়। এ সময় একটি সিএনজি’র ধাক্কায় মোটর সাইকেলটি পড়ে গ্লাস ভেঙ্গে যায়। সিএনজি’র চালক গাড়িটি তুলে চলে যায়। পরে যুবলীগ নেতা কামাল এসে গাড়ির গ্লাস ভাঙ্গা দেখে ওই ব্যবসায়ির তর্কে জড়িয়ে পড়ে এবং মারধর করার চেষ্টা করে। পরে পাশের ব্যবসায়ীরা এগিয়ে এসে নেতাকে শান্ত করেন। কিন্তু তাতেও ওই নেতা খুশি না হয়ে যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফতেহ-লোহানী লিটনকে খবর দিলে তিনিও এসে ডাক্তার নারায়ণ ও বাজার সেক্রেটারি মো. নুরুল ইসলামকে আবারও নাজেহাল করেন। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে মিছিল নিয়ে থানায় রওয়ানা দেয়। এতে শত শত ব্যবসায়ীরা যোগ দিলে মিছিলটি বিক্ষোভে রূপান্তরিত হয়। পরে থানার ওসি মো. শফিকুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) মো. দিদারুল আলম, আ’লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, সেক্রেটারি মো. মাঈন উদ্দীসসহ সেনাবাহিনী এসে ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং এ ঘটনার সুষ্ঠ বিচার হবে মর্মে আশ্বাস দিলে পৌনে ৬টা নাগাদ পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে বাজার ব্যবসায়ী ও গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উপদেষ্ট ডাক্তার নারায়ণ চন্দ্রের ওপর যুবলীগ নেতার হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি ডাক্তার অমর কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক ডাক্তার মো. রমজান আলী। তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে এ ঘটনার সুষ্ট বিচার দাবি করেন। অন্যথায় আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান ।

থানার ওসি মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ এলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply