নীড় পাতা » ব্রেকিং » যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

Rangamati-jubaligবিলাইছড়ি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আকাশ মারমার উপর জনসংহতি সমিতি নেতা কর্মীদের হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি পৌরসভা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে। জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি শফিউল আজমের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি মাহবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনসুর আলী।

সমাবেশে বক্তারা বলেন, ১৯৯৭ সালে আমরা শান্তি চুক্তি করেছিলাম শান্তির জন্য, আমাদের ধারণা ছিলো জেএসএস চুক্তি বাস্তবায়নে আমাদের সাথে এক কাতারে থাকবে, কিন্তু সেটি না করে আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর বারবার হামলা করে তারা প্রমাণ করেছে, তারা শান্তি চায় না।

বক্তারা আরো বলেন, আমরা এখন উদারতা দেখাচ্ছি, ভবিষ্যতে যদি আবারো আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা হয় তাহলে আমরা দাঁত ভাঙ্গা জবাব দিবো।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন,মঙ্গলবার বিলাইছড়ি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক থুই প্রু মার্মা (আকাশ মার্মা)কে জনসংহতি সমিতির কর্মীরা বিনা কারণেই মারধর করে গুরুতর আহত করেছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply