নীড় পাতা » খাগড়াছড়ি » যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীছড়িতে র‌্যালি

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীছড়িতে র‌্যালি

DSC_0445-copyপার্বত্য জেলা খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়। লক্ষ্মীছড়ি বাজারস্থ আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি রে¤্রাচাই চৌধুরী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. কালাম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, লক্ষীছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন বেপারী, যুগ্ম সম্পাদক এস.এম শাহাজান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন গাজী, মহিলা লীগের সভানেত্রী মোছা. কাজল আক্তার, যুবলীগের সাধারণ সম্পাদক টাতু মনি চাকমা, সাংগঠনিক সম্পাদক দেবব্রত তালুকদার, সহ-সভাপতি সোহেল মাহমুদ হাফিজ, ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহাগ চাকমা, সাংগঠনিক সম্পাদক রাসেল ইমাম ও উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত অর্ধশতাধিক ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে রে¤্রাচাই চৌধুরী বলেন, যুবলীগ এমন একটি সংগঠন, যা সর্বক্ষণ আওয়ামীলীগের খুব পাশাপাশি অবস্থান করে এবং সুখে-দুঃখে একসাথে ঐক্যবদ্ধ হয়ে দলকে সামনে এগিয়ে নিতে সাহায্য করে।

Micro Web Technology

আরো দেখুন

মা-বাবাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

খাগড়াছড়িতে পৃথক ধর্ষণের ঘটনায় বাবা-মাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। খাগড়াছড়ি নারী ও শিশু …

Leave a Reply