নীড় পাতা » খাগড়াছড়ি » যুবফোরাম নেতা গ্রেফতারের প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ

যুবফোরাম নেতা গ্রেফতারের প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ

DYF-news-20-11-2014গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার সহসভাপতি রহিন ত্রিপুরাকে গ্রেফতারের প্রতিবাদে ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে মহালছড়িতে বিক্ষোভ মিছিল করেছে গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখা।
বৃহস্পতিবার বাবুপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি মহালছড়ি বাসস্টেশন হয়ে পেপারবোর্ড পর্যন্ত গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। এতে গণতান্ত্রিক যুবফোরাম মহালছড়ি উপজেলা শাখার যুগ্ন সাংগঠনিক সম্পাদক নিদর্শন খীসার সঞ্চালনায় বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের মহালছড়ি উপজেলা শাখার সভাপতি পলাশ চাকমা ও পাহাড়ি ছাত্র পরিষদের মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তপন চাকমা।
বক্তারা অভিযোগ করে বলেন, গত ১৮ নভেম্বর মঙ্গলবার বিকালে পানছড়ি বাজার এলাকা থেকে পুলিশ বিনা কারণে গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার সহ সভাপতি রহিন ত্রিপুরাকে গ্রেফতার করেছে। গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই সংগঠনের নেতা-কর্মীদের উপর এ ধরনের অন্যায় ধর-পাকড় চালানো হচ্ছে।
বক্তারা অবিলম্বে রহিন ত্রিপুরাকে নিঃশর্ত মুক্তির দাবি জানান এবং তথাকথিত উন্নয়নের নামে পাহাড়ি উচ্ছেদের ষড়যন্ত্র বন্ধ করার দাবি জানান। অন্যথায় আবারো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply