নীড় পাতা » খাগড়াছড়ি » যুবফোরাম নেতা গ্রেফতারের প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ

যুবফোরাম নেতা গ্রেফতারের প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ

DYF-1ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরাম এর নেতা লালন চাকমাকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মহালছড়ি উপজেলা গণতান্ত্রিক যুব ফোরাম। সংগঠনটি বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় মহালছড়ি কলেজ থেকে বিক্ষোভ মিছিল শুরু করে মহালছড়ি বাজারের পেপারবোর্ড এর সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলার শাখার সদস্য অন্তু চাকমা’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি তপন চাকমা. গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখার সভাপতি পলাশ চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, পাহাড়িদের ন্যায্য অধিকার পূর্ণস্বায়ত্তশাসন আদায়ের আন্দোলনকে বাঁধা গ্রস্ত করতে সরকার ষড়যন্ত্র মূলক ভাবে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে সংগঠনের নেতাকর্মী গ্রেফতার অব্যাহত রেখেছে। সাজানো ও মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মী ধরপাকড় করে আন্দোলন বন্ধ করা যাবেনা। অবিলম্বে গ্রেফতারকৃত গণতান্ত্রিক যুব ফোরাম নেতা লালন চাকমা’র মিথ্যা মামলা প্রত্যাহার করে তাঁর নি:শর্ত মুক্তি দাবী করেন বক্তারা।

উল্লেখ্য, গতকাল বুধবার বিকেলে দীঘিনালা উপজেলা সদরের বাসষ্টেশন এলাকা থেকে গণতান্ত্রিক যুব ফোরাম দীঘিনালা উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্য লালন চাকমাকে আটক করে পুলিশ। তাঁকে পুরনো মামলায় আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply