নীড় পাতা » পাহাড়ের সংবাদ » যুবদল নেতাদের মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

যুবদল নেতাদের মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

p.1জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আলী স্বপন, নগর যুবদলের সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা ও সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদসহ সকল নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে রাঙামাটি সদর উপজেলা যুবদল।

বুধবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বনরূপা পেট্রোল পাম্প প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সদর উপজেলা যুবদলের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল। এতে বক্তব্য রাখেন পৌর যুবদলের সভাপতি মোঃ ইউসুফ। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক জীবক চাকমা, সহ-সাধারণ সম্পাদক জাফর উদ্দিন টুনুু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল শুক্কুর, সদর উপজেলা যুবদলের সহ-সভাপতি মোস্তফা কামাল শুক্কুরসহ ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, সরকার দলীয় ক্যাডাররা বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে হামলা করার পর এবং পুলিশী নির্যাতনের পরও সরকার বিরোধী মতকে ধ্বংস করার লক্ষ্যে যুবদলসহ বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। সরকার ১৮ দলীয় জোটের আন্দোলনে ভীত-সন্ত্রস্ত হয়ে তাদেরকে নির্মূলের লক্ষ্যে এই মিথ্যা মামলা করেছে। বক্তারা মিথ্যা মামলা প্রত্যাহার করার আহ্বান জানিয়ে বলেন, মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আন্দোলনের মাধ্যমে এর জবাব দেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে ১৮ দলীয় জোটের মিছিলের পর সমাবেশ চলাকালে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আশেপাশের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান,১০ টি গাড়ী ভাংচুর করে জোটের কর্মীরা। এই ঘটনার পর পুলিশ ১৮ দলীয় জোটের ১১৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই মামলায় এই পর্যন্ত জোটের ৪ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

সরকারের পায়ের নীচে মাটি নেই : মনিস্বপন

‘এই সরকারের পায়ের নীচে মাটি নেই। দেশ ভালো নেই, দেশের মানুষ ভালো নেই। গনতন্ত্র নেই, …

Leave a Reply