নীড় পাতা » রাঙামাটি » যারা নবীজি (দঃ) এর বিরোধিতা করে, তারা মুলতঃ আল্লাহরই বিরোধীতা করে

যারা নবীজি (দঃ) এর বিরোধিতা করে, তারা মুলতঃ আল্লাহরই বিরোধীতা করে

DSC00370যারা নবীজি (দঃ) এর বিরোধীতা করে তারা মুলতঃ আল্লাহরই বিরোধীতা করে। নিজেদের ভোগ-বিলাসের জন্য এবং স্বার্থ সিদ্ধির জন্য তারা নবীজি(দঃ) শানে বেয়াদবি করে বলেও মন্তব্য করেছেন জাতীয় সংসদের তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। সোমবার বিকেলে ছাত্রীকাফেলা রাঙামাটি সদর শাখার উদ্যোগে আয়োজিত ঈদ-এ-মিলাদুন্নবী(দঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় ফিরোজা বেগম চিনু এমপি আরো বলেন, ইসলাম নারী-পুরুষ উভয়ের জ্ঞানার্জনের কথা বলেছেন। আর রাসুলে পাক(দঃ)ই আইয়ামে জাহেলিয়া যুগে জীবন্ত কন্যা শিশুকে কবর দেয়ার মত অমানবিক নিয়ম থেকে নারীদের মুক্ত করেছেন এবং নারীদের মর্যাদা দিয়েছেন। তিনিই ঘোষনা দিয়েছেন মায়ের পায়ের নীচে সন্তানের বেহেস্ত।
তিনি বলেন, যারা বলে নবী(দঃ) নুরের নয় মাটির তৈরী। তারাই ইসলামকে হেয় করার অপপ্রয়াসে লিপ্ত। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি।
রাঙামাটি সিনিয়র মাদ্রাসা হল রুমে অনুষ্ঠিত মিলাদুন্নবী (দঃ) মাহফিলে সভাপতিত্ব করেন আহলে সুন্নাত ওয়াল জামাআত রাঙামাটি জেলা সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আল্লামা নুরুল আলম হেজাজী। ছাত্রীকাফেলা সদর উপজেলা সাধারণ সম্পাদিকা শাকিলা আকতারের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, জেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরী,সাংগঠনিক সম্পাদক মোঃ আখতার হোসেন চৌধুরী ও ছাত্রসেনা রাঙামাটি জেলার সাবেক সভাপতি ইয়াছিন রানা সোহেল।
আলোচনা সভা শেষে মিলাদ এবং দেশ ও জাতির উন্নতি ও কল্যান কামনায় বিশেষ দোয়া করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply