নীড় পাতা » বান্দরবান » যাচাই-বাছাইয়ে বাদ পড়লেন ‘ঋণ খেলাপি’ ৩ কাউন্সিলর প্রার্থী

বান্দরবান পৌরসভা নির্বাচন

যাচাই-বাছাইয়ে বাদ পড়লেন ‘ঋণ খেলাপি’ ৩ কাউন্সিলর প্রার্থী

ফাইল ছবি

বান্দরবান পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। মঙ্গলবার জেলা নির্বাচন অফিস মিলনায়তনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৫ জন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো: রেজাউল করিম।

প্রার্থীরা হলেন- আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবী, বিএনপি মনোনীত ধানের শীষের প্রতীকের প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মো: জাবেদ রেজা, জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মো: শাহাজাহান, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী নাছিরুল আলম, স্বতন্ত্র প্রার্থী বিধান লালা।

অপরদিকে সংরক্ষিত তিনটি আসনে ৭ জন নারী প্রার্থী এবং নয়টি ওয়ার্ডে ৩৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তবে ঋণ খেলাপির কারণে ১নং ওয়ার্ডের সুকুমার শীল, মো: আবুল কালাম এবং ৯নং ওয়ার্ডের মো: আরিফুল ইসলাম চৌধুরীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এদিকে প্রার্থীতা নিশ্চিত হওয়ায় জমে উঠেছে বান্দরবান নির্বাচনী আমেজ। প্রচার-প্রচারণা এবং নির্বাচনী পরিকল্পনা সাজাতে কর্মীসমর্থকদের নিয়ে সভা, বৈঠকে ব্যস্ত সময় কাটাচ্ছে প্রার্থীরা। আগামী ১৪ ফেব্রুয়ারি বান্দরবান পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে মাছের পোনা অবমুক্ত

রাঙামাটির কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের উৎপাদন ও বংশবৃদ্ধির লক্ষে লংগদুতে পোনা অবমুক্ত করা হয়েছে। …

Leave a Reply