মোনাজাতউদ্দিন সম্মাননা পাচ্ছেন সুনীল কান্তি দে

sunilসমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ফিচার মিডিয়া ফোরাম কর্তৃক ‘চারন সাংবাদিক মোনাজাতউদ্দিন স্মৃতি সম্মাননা’ ‘একজন মফস্বল সাংবাদিক ব্যক্তিত্ব-২০১৫’ হিসেবে সম্মাননা পাচ্ছেন দৈনিক সংবাদ এর পার্বত্যঅঞ্চল প্রতিনিধি,বিশিষ্ট সাংবাদিক,সাংষ্কৃতিক ও ক্রীড়া ব্যাক্তিত্ব প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে।

জাতীয় পর্যায়ে দেশের বিভিন্ন অঞ্চলে মানুষের অধিকার প্রতিষ্ঠায় এবং সামাজিক কর্মকান্ডে সাংবাদিকতার ভূমিকায় নিরলসভাবে যাঁরা শ্রম ও মেধা দিয়ে কাজ করে যাচ্ছেন, এমন দশ (১০) ব্যক্তিত্বের মধ্যে প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে অন্যতম হিসেবে এ সম্মাননা পাচ্ছেন।

বাংলাদেশ ফিচার মিডিয়া ফোরামের পক্ষ থেকে আগামী ০৮ অক্টোবর ২০১৫ তারিখ ঢাকাস্থ, ইস্কাটন রোড (মগবাজার) বিয়াম মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পিআইবি’র মহা পরিচালক গোলাম সারোয়ার ও মিডিয়া ব্যক্তিত্ব আবেদ খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ ফিচার মিডিয়া ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান খান সংগঠনের পক্ষ থেকে সুনীল কান্তি দে’কে বিষয়টি লিখিতভাবে নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply