নীড় পাতা » ব্রেকিং » মেয়র হতে বিএনপির মনোনয়ন নিলেন ১৩ নেতা

রাঙামাটিতে

মেয়র হতে বিএনপির মনোনয়ন নিলেন ১৩ নেতা

রাঙামাটি পৌরসভার মেয়র হতে আগ্রহী বিএনপি ও সহযোগি সংগঠনের ১৩ জন নেতা দলটির মনোনয়নপত্র পেতে নিজেদের আগ্রহের বিষয়টি নিশ্চিত করে দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন। রোববার শেষ দিনে দুপুর বারোটার আগেই জেলা বিএনপি কার্যালয় থেকে এইসব মনোনয়ন সংগ্রহ করেন তারা।

যারা মনোনয়ন নিয়েছেন তারা হলেন, সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ, পৌর বিএনপির সভাপতি শফিউল আজম, সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, সাংগঠনিক সম্পাদক মাহাফুজউদ্দিন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাত মোঃ সায়েম, সাংগঠনিক সম্পাদক ইউছুপ চৌধুরী, জেলা মহিলা দলের সভানেত্রী মিনারা আরশাদ, সাধারণ সম্পাদক শাহেদা আলম, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, জেলা তাঁতী দলের সভাপতি আনোয়ারুল আজিম এবং জেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক জীবক চাকমা।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম জানিয়েছেন, আমরা মেয়র পদে আগ্রহীদের মনোনয়ন নিতে আহ্বান করেছিলাম, আমাদের আহ্বানে সাড়া দিয়ে ১৩ জন নেতা মনোনয়ন সংগ্রহ করেছেন। এদের মধ্য থেকে যাচাই বাছাই করে আমরা একজনকে দলীয় মনোনয়ন দিব। দল ঐক্যবদ্ধ আছে,আমরা যাকেই মনোনয়ন দিই দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করবে। নিয়েছে তো অনেকেই, এখন দেখি কয়জন জমা দেয়। জমা দেয়ার পর আমরা বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের সাথে কথা বলে চূড়ান্ত করে ঢাকায় পাঠাব।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply