নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘মেধা ও মননের বিকাশে বই পড়ার বিকল্প নেই’

‘মেধা ও মননের বিকাশে বই পড়ার বিকল্প নেই’

DSC00006‘মেধা ও মননের বিকাশে যেমন বই পড়ার বিকল্প নেই। তেমনি অশিক্ষা ও কুশিক্ষার অন্ধকার থেকে সমাজকে আলোকিত করতে লাইব্রেরিরও বিকল্প নেই। সমাজে যত বেশি লাইব্রেরি প্রতিষ্ঠা হবে সমাজের মানুষ ততই সভ্য হতে শিখবে।’ বাংলাদেশ বেসরকারী গণ-গ্রন্থাগার সমিতি রাঙামাটি জেলা কমিটি গঠনকল্পে আয়োজিত সভায় বক্তারা এসব কথা বলেন।
রবিবার জেলা সরকারী গণ গ্রন্থাগার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শ্রীমৎ নন্দবংশ ভিক্ষু। এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা সরকারী গণ গ্রন্থাগারের সহকারী লাইব্রেরিয়ান সুনীলময় চাকমা।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রনি তঞ্চঙ্গ্যা, তপন তালুকদার, সুমন জ্যোতি মহাথের, শুভ চাকমা প্রমুখ।
আলোচনা সভা শেষে শ্রীমৎ নন্দবংশ ভিক্ষুকে সভাপতি, জাহেদুল আলমকে সহ-সভাপতি, রনি তঞ্চঙ্গ্যাকে সাধারন সম্পাদক, উজ্জলেন্দু চাকমাকে সহ-সম্পাদক, চানমনি চাকমাকে সাংগঠনিক, চিত্র চাকমাকে মহিলা ও সমাজসেবা বিষয়ক, তপন তালুকদারকে অর্থ সম্পাদক, মীর কামাল হোসেন, তোরন চাকমা (সুমেন),প্রভাকর চাকমা, দুলাল চাকমা, দীপন চাকমা, শ্রীমৎ তিলকানন্দ ভিক্ষু,ইন্দ্রনাথ চাকমা, বিদ্যানয়ন চাকমা, দীপ্তিময় তালুকদার ও প্রীতিরানী তঞ্চঙ্গ্যাকে সদস্য করে ১৮ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী জেলা কমিটি গঠন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়ির বিতর্কিত পিআইও নুরুন্নবী বান্দরবানে বদলি

অবশেষে বদলি হয়েছেন রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বিতর্কিত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকার। তাকে বাঘাইছড়ি …

Leave a Reply